Thursday 26 January 2012

তোমাকে by আর্টসেল


গানের নামঃ তোমাকে


অ্যালবামঃ অনিকেত প্রান্তর

কথা ও সুরঃ আর্টসেল


তোমাকে আলো ভেবে

চোখ যে ঢেকেছি আঁধারে

নীরব থেকে ডেকেছি আমার একা নির্জনে

স্বপ্নগুলো হারিয়ে ফেলে

চেয়েছি ফিরে তোমার আলোতে


তোমাকে যখনই চেয়েছি স্বত্তার অন্তরালে সংগোপনে


তখনই জেনেছি আলো হয়ে আছো তুমি আমার আঁধারে


আর যখনই ভেবেছি বাঁধবো সীমা চার পাশে তোমাকে ঘীরে


তখনই ফেলেছি হারিয়ে তোমাকে আপন আঁধারে


যেখানে স্বর্গ ভাসে


তোমার আমার আকাশ সেখানে

অন্য রঙে আঁকা আয়নায় মৃত জলছবি

সেই ছবিতে অন্ধ কবি আমি এক

হাতড়ে ফিরি আলোর সিড়ি



তোমাকে যখনই চেয়েছি স্বত্তার অন্তরালে সংগোপনে

তখনই জেনেছি আলো হয়ে আছো তুমি আমার আঁধারে

আর যখনই ভেবেছি বাঁধবো সীমা চার পাশে তোমাকে ঘীরে

তখনই ফেলেছি হারিয়ে তোমাকে আপন আঁধারে

0 comments:

Share on Facebook

Visitor Location

  © E-BINODON is part of ebinodon.com E-BINODON NETWORK ebinodon.com 2008

Back to TOP