Saturday 28 January 2012

আলো-ওয়ারফেইজ


গানের নামঃ আলো


অ্যালবামঃ আলো


কন্ঠঃ মিজান


সুর ও কথাঃ হাসান ইমতিয়াজ সুমন



ব্যান্ডঃ ওয়ারফেইজ

কি আশা নিয়ে জেগেছি সকালে
আঁকলাম সূর্য তোমার কপালে
অথচ সারাকাশ জলে বিম্বিত
দৃষ্টি বিভ্রম কল্পনা প্রসূত
এ রকম অনেক আশা নিয়ে আমি জেগে উঠি
ক্ষত সেরে গেলে আবার বিব্রত হয়ে উঠি

আলো আরো আলো
আঁধার ঘনালো


আমার এই প্রাণ বৃথাই
উড়ে বেড়ায় তোমারই ছায়ায়
কি এক উৎকন্ঠা আমার
সাঁঝের মেঘ ভেসে যায়........ভেসে যায়
আমি জেনেছি যে হায় শিশুর মত হতে হয়....সরল হয়
আমি বুঝেছি যে হায় শিশুর মত হতে হয়....সরল হয়

যা কিছু সব আঁকা হয়
তবু সে মুখ আসে না যে মায়ায়
আসলে এরকম কোন মুখ নেই যে
আসলে এরকম মানুষ নেই যে
সবই আছে মায়ায়
মায়াবাদী নই আমি এই ধরায়

আমার এই প্রাণ বৃথাই
উড়ে বেড়ায় তোমারই ছায়ায়
কি এক উৎকন্ঠা আমার
সাঁঝের মেঘ ভেসে যায়....ভেসে যায়
আমি জেনেছি যে হায় শিশুর মত হতে হয়....সরল হয়
আমি বুঝেছি যে হায় শিশুর মত হতে হয়.....সরল হয়

আসলে এরকম কোন মুখ নেই যে
আসলে এরকম মানুষ নেই যে
সবই আছে মায়ায়
মায়াবাদী নই আমি এই ধরায়

সবই আছে মায়ায়
মায়াবাদী নই আমি এই ধরায়
.........................................................

Vocal-Mizan
গীটার -কমল/বালাম
keys-শামস
বেস-বিজু
ড্রামসঃ টিপু
solo#কমল

0 comments:

Share on Facebook

Visitor Location

  © E-BINODON is part of ebinodon.com E-BINODON NETWORK ebinodon.com 2008

Back to TOP