Saturday 28 January 2012

যদি কোন দিন - অর্থহীন

গানের নামঃ যদি কোন দিন


অ্যালবামঃ অসমাপ্ত ১



কন্ঠ ও সংগীতঃ Bassbaba)



ব্যান্ডঃ অর্থহীন


যদি কোন দিন হঠাৎ করে পড়ে মনে
আমার লেখা গানগুলি যা ছিল তোমায় জন্য
যদি ভুলের বশে শুনতে ইচ্ছে করে
আমার গাওয়া গানগুলি যা ছিল তোমায় নিয়ে
নিঝুম রাতে যখন পৃথিবী ঘুমিয়ে
তুমি মনের ভেতর শুনো গান চুপটি করে
কেউ জানবে না যে ঘুমন্ত শহরে
তুমি ভাবছো বসে আমার কথা প্রতিটি মূর্হুতে

আকশে তারা হয়ে দেব তোমায় আলো
যখন চারিদিক অমাবস্যায় কালো
যদি মনের দুচোখ বেয়ে আসে চোখের জল
মুছে দেব শুধু স্মৃতি হয়ে মনের কষ্ট সব
নিঝুম রাতে যখন পৃথিবী ঘুমিয়ে
তুমি মনের ভেতর শুনো গান চুপটি করে
কোন এক সকালে কোন দূরদেশে
তুমি দেখবে আমার পায়ের চিহ্ন ঐ শুভ্র তুষারে

আসবো ফিরে তোমার কাছে
চোখের ঐ জল মুছে দিতে

নিঝুম রাতে যখন পৃথিবী ঘুমিয়ে
তুমি মনের ভেতর শুনো গান চুপটি করে
কেউ জানবে না যে ঘুমন্ত শহরে
তুমি ভাবছো বসে আমার কথা প্রতিটি মূর্হুতে
আসবো ফিরে তোমার কাছে
চোখের ঐ জল মুছে দিতে


আসবো ফিরে তোমার কাছে
চোখের ঐ জল মুছে দিতে

আসবো ফিরে তোমার কাছে
চোখের ঐ জল মুছে দিতে

Solo# 3:08-3:22(Bassbaba)

0 comments:

Share on Facebook

Visitor Location

  © E-BINODON is part of ebinodon.com E-BINODON NETWORK ebinodon.com 2008

Back to TOP