Wednesday 18 January 2012

চাইতে পারো ২

গানের নামঃ চাইতে পারো ২

অ্যালবাম: অসমাপ্ত ১


কন্ঠ ও সংগীত: Bassbaba সুমন 

কথা: Bassbaba সুমন ও তপু

চাইতে পারো আবার সেই জোসনা
ঘরের সিলিং এ সন্ধ্যাতারাটা
চাইতে পারো সারারাত আর সারাদিন
হবে না যে কখনো আর লোডশেডিং
চাইতে পারো আমার ঘাড়ে পা রেখে
আকাশটা ছোয়ার স্বপ্ন দেখতে
চাইতে পারো শুনতে নতুন এক গান
করব না যেখানে তোমায় আর অপমান
এক মুঠো গোলাপ,আর ঐ নীল আকাশ
আকাশের ঐ চাঁদ,অথবা এই রাত
কান্না ভেজা চোখ, অথবা মিষ্টি হাসি
যতই দেখাও আমাকে পাবেনা কিছুই তুমি
তোমার জন্য নয় আমার কোন কিছুই
বলেছিলাম অনেক আগে ভুলে গেছ কি?



চাইতে পারো তুমি G-series থেকে
ফুয়াদ ফিচারিং আলবাম ছাড়তে
চাইতে পারো চেষ্টা করে দেখতে
কে আছে আমার Facebook friendsist ই
চাইতে পারো তুমি হয়ে যেতে আজকে
FM channel এর হিট কোন RJ
চাইতে পারো নতুন এক Deo spray
মনের দূর্গন্ধটা দূর করতে
এক মুঠো গোলাপ,আর ঐ নীল আকাশ
আকাশের ঐ চাঁদ,অথবা এই রাত
কান্না ভেজা চোখ, অথবা মিষ্টি হাসি
যতই দেখাও আমাকে পাবেনা কিছুই তুমি
তোমার জন্য নয় আমার কোন কিছুই
বলেছিলাম অনেক আগে ভুলে গেছ কি?

এক মুঠো গোলাপ,আর ঐ নীল আকাশ
আকাশের ঐ চাঁদ,অথবা এই রাত
কান্না ভেজা চোখ, অথবা মিষ্টি হাসি
যতই দেখাও আমাকে পাবেনা কিছুই তুমি
তোমার জন্য নয় আমার কোন কিছুই
বলেছিলাম অনেক আগে ভুলে গেছ কি?
কান্না ভেজা চোখ, অথবা মিষ্টি হাসি
যতই দেখাও আমাকে পাবেনা কিছুই তুমি
তোমার জন্য নয় আমার কোন কিছুই
বলেছিলাম অনেক আগে ভুলে গেছ কি?

0 comments:

Share on Facebook

Visitor Location

  © E-BINODON is part of ebinodon.com E-BINODON NETWORK ebinodon.com 2008

Back to TOP